Home About New Event Free Fire

Monday, September 20, 2021

কেন বিরাট কোহলি আইপিএল ২০২১ মৌসুম শেষের দিকে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রধান হিসেবে পদত্যাগ করবেন

বিরাট কোহলি আইপিএল ২০২১ মৌসুম শেষের দিকে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রধান হিসেবে পদত্যাগ করবেন। রবিবার সন্ধ্যায় খবরটি প্রকাশ করা হয়, যখন দুবাইয়ে চেন্নাই সুপার কিংস বনাম মুম্বাই ইন্ডিয়ান্স খেলা চলছিল, প্রতিষ্ঠানের দ্বারা, এবং কোহলি জানানোর তিন দিন পরে এসেছিলেন যে তিনি ভারতের টি -টোয়েন্টি গ্রুপের অধিনায়কত্বকে আত্মসমর্পণ করবেন অক্টোবর-নভেম্বরে।


কোহলি, যিনি বিশ্বকাপের সময় turn বছর বয়সী হবেন, ২০১ 2013 সালে রয়েল চ্যালেঞ্জার্সের সাধারণ কমান্ডারে পরিণত হন; ২০০ 2008 সালে আইপিএলের উৎপত্তির পর থেকে তিনি একজন খেলোয়াড় হিসেবে প্রতিষ্ঠানের একটি অংশ।




আইপিএলে অধিনায়ক হিসেবে তার ১2২ টি ম্যাচ এমএস ধোনির ১ 196 র রেকর্ডের ঠিক পিছনে, এবং মনে রাখবেন যে তিনি সর্বদা প্রতিযোগিতায় হেরে গেছেন, খেলোয়াড় হিসেবে তার সেরা মৌসুম ছিল ২০১ in সালে যখন তিনি সর্বাধিক রানের কমলা ক্যাপ পাননি। তবুও গ্রুপটিকে শেষ পর্যন্ত পৌঁছাতে সাহায্য করেছিল, যেখানে তারা সানরাইজার্স হায়দ্রাবাদের কাছে হেরেছিল। কোহলির অধীনে রয়্যাল চ্যালেঞ্জার্সের জন্য এটি শেষ একক ছিল, তবুও তারা 2015 এবং 2020 সালেও মৌসুমের খেলা শেষ করেছিল।


 কোহলির বক্তব্যের পাশ কাটিয়ে, স্পষ্টতই রয়্যাল চ্যালেঞ্জার্স তাকে ২০২২ সালের শেষের আগে ধরে রাখবে। কোহলি বলেন, "আমি প্রশাসনের কাছে এটা স্পষ্ট করে দিয়েছি যে আরসিবি ছাড়া অন্য কোনো গ্রুপে থাকার কথা আমি কল্পনাও করতে পারি না এবং প্রথম মুহূর্ত থেকেই আমার দায়িত্ব ছিল।" "আইপিএলে আমার শেষ ম্যাচ না খেলা পর্যন্ত আমি আরসিবি খেলোয়াড় হিসেবে থাকব। যেভাবেই হোক না কেন, এটি নয় বছরের সন্তুষ্টি, অসন্তুষ্টি, আনন্দ এবং দুeryখের একটি অবিশ্বাস্য ভ্রমণ ছিল, এবং আমাকে কেবল ধন্যবাদ দিতে হবে। আপনারা প্রত্যেকেই আন্তরিকতার সাথে আমাকে সমর্থন করেছেন এবং অক্লান্তভাবে এবং দ্ব্যর্থহীনভাবে আমার প্রতি আস্থা রেখেছেন।

"এছাড়াও, আমি এই প্রতিষ্ঠানের জন্য খেলার জন্য দৃ being় সংকল্পবদ্ধ থাকব যেমনটি আমি বলেছিলাম যে আমি আইপিএল খেলার শেষ দিন পর্যন্ত ... আপনারা, ভক্তদের জন্য, আপনি আমাকে কিভাবে সাহায্য করেছেন এবং আপনি আমাকে কীভাবে প্রভাবিত করেছেন গত এমন অগণিত বছরের পথ যা আমার জীবনের বাকি সময় আমার সাথে থাকবে। মিডিয়া ঘোষণায়, কোহলি মনোযোগ দিলেন যে এটি এখনও "সহজ পছন্দ" ছিল না যে এটি দলের জন্য একটি বৈধ উদ্বেগের আলোকে নেওয়া হয়েছিল। তিনি একইভাবে জোর দিয়েছিলেন যে তিনি "ক্রিকেট খেলা থেকে আমার অবসর না হওয়া পর্যন্ত" দলের সাথে থাকবেন। সোমবার আবু ধাবিতে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে আইপিএল ২০২১ -এর দ্বিতীয় লেগে রয়্যাল চ্যালেঞ্জার্সের প্রথম ম্যাচের ঠিক আগে উন্নতি হয়েছে। সাতটি ম্যাচে পাঁচটি সাফল্যের সাথে একটি শক্ত শুরু করার পরে তারা এখন ফোকাস টেবিলে তৃতীয় স্থানে রয়েছে। ইএসপিএনক্রিকইনফো আবিষ্কার করেছে যে কোহলি তার কাছাকাছি শিক্ষিত ব্যক্তি ছিলেন যে টি -টোয়েন্টি অধিনায়কের কাছ থেকে যে ব্যবস্থা ও কৌশল প্রয়োজন তার টানাপোড়েন থেকে নিজেকে মুক্ত করার প্রয়োজন ছিল। এটি তাকে ভারত এবং রয়্যাল চ্যালেঞ্জার্সের সাথে উভয় পরিস্থিতি থেকে সরে আসতে প্ররোচিত করেছিল।

 রবিবার, কোহলি তাদের নির্দেশমূলক বৈঠকের আগে রয়েল চ্যালেঞ্জার্স ক্রুদের কাছে তার পছন্দ ঘোষণা করেছিলেন। অনলাইনের মাধ্যমে প্রতিষ্ঠানের দেওয়া ভিডিও বার্তায় কোহলি বলেন, "প্রতিযোগিতার দ্বিতীয় পর্ব শুরু হওয়ার আগে আমি আজ সন্ধ্যায় ক্রুকে সম্বোধন করেছিলাম, সবাইকে শিক্ষিত করার জন্য যে এটি আরসিবি প্রধান হিসেবে আইপিএলে আমার শেষ লেগ হবে।

" মিডিয়া. "আমি আজ সন্ধ্যায় প্রশাসনকে উদ্দেশ্য করেছিলাম, কিছু সময়ের জন্য আমার চিন্তার শীর্ষে ছিলাম, কারণ আমি দেরিতে ঘোষণা দিয়েছিলাম [ভারত] টি -টোয়েন্টি অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর জন্যও আমার দায়িত্ব সামলাতে, যা গত সময়ে বিশাল ছিল এমন অগণিত বছর।


"এছাড়াও, আমি যে দায়িত্বগুলি সন্তুষ্ট করছি তার উপর মনোনিবেশ করার জন্য আমার কাছে বিকল্প থাকা দরকার এবং আমি বিশ্বাস করি যে এই জায়গাটিকে শক্তিশালী করার জন্য, একসাথে টানতে এবং তাদের যেভাবে এগিয়ে যেতে হবে তার দ্বারা সম্পূর্ণ পরিষ্কার হওয়া দরকার। এবং আরও বোঝা যাচ্ছে যে আরসিবি সাময়িক পর্যায়ের মধ্য দিয়ে যাবে যাতে পরের বছরে বড় বিক্রয় আসবে। " তাই আপনাকে ধন্যবাদ ভ্রমণ এগিয়ে যাবে এবং এটি একইভাবে এগিয়ে যাবে যেমন এটি অগণিত বছর ধরে রয়েছে। তোমার প্রতি অনেক বাধ্য। 


" এখন পর্যন্ত, কোহলির অধীনে, রয়্যাল চ্যালেঞ্জাররা তাদের 132 টি ম্যাচের 62 টিতে জয় পেয়েছে 66 টিতে। তিনি অধিনায়ক হিসেবে 33 বছরের অর্ধশত বছর গণনা করেছেন। তিনি অতিরিক্তভাবে রান সংগ্রাহকদের সংখ্যাও চালান, সাধারণত 6076 রান - 191 ইনিংস থেকে, 37.97 এর স্বাভাবিক এবং 130.41 এর স্ট্রাইক গতিতে - এবং প্রধানদের, 43.27 এর স্বাভাবিকতায় 4674 রান এবং 134.11 এর স্ট্রাইক গতিতে। 


আইপিএলের সবচেয়ে উদারভাবে ক্ষতিপূরণপ্রাপ্ত খেলোয়াড়দের মধ্যে একজন কোহলি, ২০০ 2008 সালে ভারতকে অনূর্ধ্ব -১ World বিশ্বকাপ শিরোপা জেতানোর প্রেক্ষিতে রয়্যাল চ্যালেঞ্জার্সের সাথে যাত্রা শুরু করেছিলেন এবং দায় গ্রহণ করার আগে অনিল কুম্বলে এবং রাহুল দ্রাবিড়ের অধীনে খেলেছিলেন। ।